সংবাদ শিরোনাম :
ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ দুর্নীতির খবর পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে: মৌলভীবাজারের জেলা প্রশাসক কাশিমপুর কারাগার থেকে পলাতক আসামি র‌্যাবের হাতে আটক গোলাপগঞ্জে খুৎবা চলাকালীন সময়ে ইমামের মৃত্যু ভারতে পালানোর আগে ঢাকার কাউন্সিলর সিরাজ শ্রীমঙ্গলে আটক SMC ও GB ‘র হস্তক্ষেপ থেকে বাচতে ‘শিক্ষাব্যবস্থা জাতীয়করণ’ একান্তই জরুরী
শ্রীমঙ্গল ক্লাব লিমিটেড থেকে বিপুল পরিমান বিদেশি মদ উদ্ধার, আটক ১

শ্রীমঙ্গল ক্লাব লিমিটেড থেকে বিপুল পরিমান বিদেশি মদ উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শ্রীমঙ্গল ক্লাব লিমিটেড থেকে বিপুল পরিমান দেশি-বিদেশি মদসহ একজনকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গলস্থ দায়িত্বপ্রাপ্ত সেনা সদস্যরা।
বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাত ৯টার দিকে শ্রীমঙ্গল সেনাবাহিনীর মেজর মেজবা’র নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম ও শ্রীমঙ্গল থানা পুলিশ অভিযান চালিয়ে শহরতলীর উত্তরসুর এলাকায় অবস্থিত শ্রীমঙ্গল ক্লাব লিমিটেড নামের একটি প্রতিষ্টান থেকে অবৈধ ভাবে সংরক্ষণ করা ব্রান্ডের দেশি-বিদেশি ১০০ বোতল মদ উদ্ধার করেন। এসময় ক্লাব থেকে ৩৪৫ ইউএস ডলার, ৪৫ হাজার টাকা ও বিপুল পরিমাণ জন্মবিরতিকরণ বড়ি ও কনডম উদ্ধার করা হয়। এ ঘটনায় উপজেলা আশিদ্রোন ইউনিয়নের হরিনাকান্দি এলাকার অমলেন্দু পাল এর ছেলে ও উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মিঠুন পালকে গ্রেপ্তার করা হয়।


অভিযানকালে সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস উপস্থিত ছিলেন।
স্থানীয় সুত্রে জানা যায়, প্রশাসন ও স্থানীয়দের চোখের আড়ালে ওই ক্লাবে গত এক বছর ধরে অবৈধভাবে মাদক সেবন ও মাদকের রমরমা ব্যবসা চলে আসছিল। ক্লাবটিতে মাদকের পাশাপাশি বড়ি ও কনডম পাওয়াতে সেখানে দেহ ব্যবসার চলে আসছিল বলে ধারণা করা হচ্ছে। অভিযানকালে এই ক্লাবের কোন বৈধ লাইসেন্স না পাওয়া গেলেও ক্লাবের সভাপতির দায়িত্বে শ্রীমঙ্গল শহরের বিশিষ্ট ব্যবসায়ী আবু সুলতান লেদু মিয়ার নাম জানা গেছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার দায়িত্বপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর মেজবা জানান, আটককৃত মিঠুন পাল গত বুধবার রাতে মদ পান করে সবুজবাগ এলাকায় মানুষের ওপর হামলা করে, পরে সেও এলাকাবাসীর হাতে জখমপ্রাপ্ত হয়েছিল।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet